ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে স্পিডবোট-ট্রলার সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মেঘনা নদীতে স্পিডবোট-ট্রলারের সংঘর্ষে পরিবার পরিকল্পনা পরিদর্শকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছন আরও ৮ জন। গতকাল শনিবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি লঞ্চঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী সদরের সঙ্গীতা এলাকার জুলফু মিয়ার ছেলে ফরিদ মিয়া (৪৫) এবং বাঞ্ছারামপুরের সলিবাবাদ ইউনিয়নের পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক ও একই উপজেলার হোসেনপুরের খুরশিদ মিয়ার ছেলে মাহাবুবুর রহমান জুয়েল (৩৫)।


খোঁজ নিয়ে জানা গেছে, যাত্রীবাহী স্পিডবোটটি ১০-১২ জন যাত্রী নিয়ে নরসিংদী থেকে মরিচাকান্দি নৌঘাটে যাওয়ার পথে একটি ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত অবস্থায় উদ্ধারের পর ঢাকায় নেওয়া পথে জুয়েলের এবং নরসিংদী নেওয়ার পথে ফরিদ মিয়ার মৃত্যু হয়।

এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ বলেন, যাত্রীবাহী  স্পিডবোটটি ১০-১২ জন যাত্রী নিয়ে নরসিংদী থেকে মরিচাকান্দি নৌঘাটে যাচ্ছিল। পথে একটি ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত অবস্থায় উদ্ধারের পর দুইজনের মৃত্যু হয়। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ads

Our Facebook Page